ববি ছাত্রী ও স্বামীকে লাঞ্ছনার মামলায় ইউপি সদস্য গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক ছাত্রী ও তার স্বামীকে মারধরের ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামী চরকাউয়া ইউনিয়ন পরিষদ সদস্য সাইদুল আলম লিটনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার দুপুরে বরিশাল নগরীর সাগরদী ইসলামপাড়া এলাকা থেকে লিটনকে গ্রেফতার করা হয়।
রোববার বিকালে নগরীর রূপাতলীস্থ র‌্যাব- ৮ এর সদর দপ্তরে আয়োজিত সংবাদিক সস্মেলনে অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জামিল হাসান বলেন, ১১ জানুয়ারি রাতে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন আনন্দ বাজার এলাকায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ও তার স্বামীকে আপত্তিকর কথা বার্তা বলে স্থানীয় যুবক জাহিদ হোসেন জয়। এর প্রতিবাদ করলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইউপি সদস্য সাইদুল আলম লিটন ওই ছাত্রী ও তার স্বামীকে মারধর করে। এ ঘটনায় ছাত্রীর স্বামী সোহাগ হাসান মামলা দায়ের করলে আসামী লিটন পলাতক ছিলো। রোববার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লিটনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন অধিনায়ক জামিল হাসান ।
র‌্যাব- ৮ এর অধিনায়ক বলেন, লিটন ও তার ভাতিজা জয় এলাকায় নানা ধরণের অপকর্ম করে আসছে। এদের হাতে এখন পর্যন্ত শতাধিক শিক্ষার্থী হেনস্থা হয়েছেন। উল্লেখ্য একই মামলার প্রধান আসামী জাহিদ হোসেন জয়কে ১২ ফেব্রুয়ারী মাদারীপুর থেকে গ্রেফকার করে পুলিশ। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *