২৫ বছর পর স্বরূপকাঠী উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সম্পন্ন

Spread the love

নাগরিক রিপোর্ট : পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন, শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণে আজ পদ্মা সেতু নির্মিত হয়েছে। দক্ষিণাঞ্চলীয় মানুষের দীর্ঘদিনের স্বপ্ন তিনি পুরণ করেছেন। পদ্মা সেতু নির্মান সম্পন্ন হওয়ার পর নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি ও তার দোসররা। তারা সেতু উদ্বোধন বানাচাল করার জন্য নানা ষড়যন্ত্র ও মিথ্যাচার করছেন।
২৫ বছর পর শনিবার স্বরূপকাঠী সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারন সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম। বিশেষ অতিথি ছিলেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করীম। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদ।
সকালে কেন্দ্রীয় নেতৃবন্দ জাতীয় ও দলীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু করেন। সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম আউয়াল।
সম্মেলনে আরও বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না এবং জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
নতুন কমিটি গঠনের জন্য এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা (সন্ধা ৭টা) সম্মেলনের কাউন্সিল অধিবেশন চলছে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *