জীবন দিয়ে হলেও জনগন ভোটাধিকার রক্ষা করবে- সরোয়ার

Spread the love

নাগরিক রিপোর্ট : বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের দন্ডাদেশ বাতিল এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের জাতীয় অধীনে নির্বাচনের ভোলা জেলার বিএনপি নেতাকর্মীরা শনিবার গণমিছিল করেছেন। কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে এ কর্মসূচী পালন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

সকালে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল সদর রোড দলীয় কার্যালয়ে জড়ো হয়। বেলা সাড়ে ১১ টায় শুরু হয় গণমিছিল। হাজার হাজার নেতাকর্মী মিছিলে অংশগ্রহন করেন।

মিছিল শুরুর আগে সংক্ষিপ্ত বক্তৃতায় মজিবর রহমান সরোয়ার বলেন, মানুষ ঘরের বাইরে বের হয়ে গেছে। হত্যা করে, ভয়ভীতি দেখিয়ে, মিথ্যা মামলা ও গণগ্রেপ্তার করে মানুষকে ঘরে ফিরিয়ে নেয়া যাবে না। গনতন্ত্রের বিজয় না নিয়ে মানুষ আর ঘরে ফিরবে না। এদেশে আর কোনদিন দিনের ভোট রাতে হতে দেয়া হবেনা। জীবন দিয়ে হলেও জনগন ভোটাধিকার রক্ষা করবে। দেশরক্ষার জন্য আমরা যুগপৎ আন্দোলন করতে ঐক্যমত হয়েছে।

ভোলা জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর ও সদস্য সচিব রাইসুল আলম সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা গণমিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ার আন্দোলনে পুলিশের গুলিতে নিহত জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা মো. আ: রহিমের বাসায় যান। তিনি নিহত প্রত্যেকের পরিবারকে ৫০ হাজার করে টাকা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *