স্ত্রীর পরিকল্পনায় স্বামীকে নির্মমভাবে কুপিয়েছে দুই প্রেমিক

Spread the love

নাগরিক রিপোর্ট : বরগুনায় স্ত্রীর প্রেমিকের হাতে নির্মম হত্যার শিকার রিফাতের মতো আরেক হত্যাকান্ড ঘটতে যাচ্ছিল বরিশালের গৌরনদী উপজেলাতে। স্ত্রীর হত্যা ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন সৌরভ বেপারী নামক এক যুবক। ভাগ্যক্রমে বেঁচে গেছেন তিনি। তার স্ত্রী রাবেয়া আক্তার মুসকান ছিলেন বরগুনার রিফাতের স্ত্রী মিন্নির (ফাঁসি দন্ডপ্রাপ্ত) ভূমিকায়। মুসকানের পরিকল্পনা অনুযায়ী তার সামনেই দুই প্রেমিক সৌরভকে নির্মমভাবে কুপিয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে ষড়যন্ত্রের কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন মুসকান। স্বামীকে হত্যা করতে দুই প্রেমিক আবু সাইদ সিয়াম (২০) ও জিহাদ হাসান রাজনকে (১৭) দায়িত্ব দেয়ার কথা জানিয়েছে। বুধবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন বরিশাল জেলা পুলিশ সুপার মো. ওহায়িদুল ইসলাম।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী, গত ২৫ জানুয়ারী সন্ধ্যা পৌনে ৭টায় গৌরনদীর কালনা গ্রামে সড়কের ওপর সৌরভকে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কোপানো হয়। এসময় স্ত্রী মুসকান সঙ্গে ছিলেন। গৌরনদী বন্দরে কেনাকাটা করে ফেরার সময় হামলার শিকার হন তারা।

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, সৌরভকে কোপানের সময় তার স্ত্রী মুসকানের আচরন ছিল সন্দেহজনক। এজন্য তদন্তের শুরুতেই তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে সে পুরো ঘটনার দায় স্বীকার করেছে।
মুসকান জানিয়েছে, বিয়ের পরও দুই প্রেমিকের সঙ্গে যোগাযোগ রাখায় স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিলনা। তাই স্বামীকে হত্যার জন্য প্রেমিকদের সঙ্গে যোগাযোগ করে পরিকল্পনা সাজান। ঘটনার দিন বাসা থেকে বের হওয়ার আগে ভিটামিন ওষুধের কথা বলে সৌরভকে চেতনানাশক ওষুধ খাওয়ান মুসকান। গৌরনদী বন্দরে কেনাকাটা করার সময় সৌরভ অসুস্থ বোধ করেন। বাড়িতে যাওয়ার কথা বলে মুসকান স্বামীকে নিয়ে অটোরিক্সায় ওঠেন। তার আগে একটি বিউটি পার্লাারে ঢুকে তাদের রওনা হওয়ার খবর মোবাইলে দুই প্রেমিককে জানানো হয়। পথে বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে অটো থেকে নেমে পায়ে হেটে রওনা হন। এসময় সেখানে আগে থেকে ওৎপেতে থাকা প্রেমিক সিয়াম ও রাজন ধারালো অস্ত্র দিয়ে সৌরভের ওপর হামলা চালায়। সৌরভের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তিনি প্রাণে রক্ষা পান।

মুসকানের স্বীকারোক্তী অনুযায়ী গাজীপুরের টঙ্গী এলাকা থেকে সিয়াম ও রাজনকে গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে পুলিশ গ্রেপ্তার এবং হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করেছে। সৌরভ আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *