খালেদা জিয়ার চিকিৎসার দাবীতে বরিশালে বিক্ষোভ

Spread the love

নাগরিক রিপোর্ট:
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে সু-চিকিৎসা সহ মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপি। রোববার নগরীর জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সম্মুখে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপিা সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিন, কেন্দ্রীয় বিএনপি বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, বরিশাল সদর উপজেলা বিএনপিা আহবায়ক এ্যাড: কাজী এনায়েত হোসেন বাচ্চু, বাবুগঞ্জ উপজেলা সদস্য সচিব অহেদুল ইসলাম প্রিন্স, জেলা তাঁতীদল আহবায়ক এ্যাড. আনিসুর রহমান আনিস, জেলা স্বেচ্ছাবেকদল আহবায়ক রফিকুল ইসলাম জনি প্রমূখ।

এসময় বক্তরা বলেন, শেখ হাসিনার সরকার বিচার বিভাগের বিচারকদের দলীয়করন করে তাদের দিয়ে ফরমায়েসি রায় দিয়ে বেগম খালেদা জিয়াকে বন্দি রেখেছে। এখন বিনা চিকিৎসায় হত্যা করার পরিকল্পনা করছে সরকার। বর্তমান সরকার আন্তর্জাতিকভাবে স্বৈরাচারী সরকার হিসাবে চিহ্নিত হয়েছে। যদি দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কিছু হলে সরকার ও তার দল আওয়ামী লীগকে এর দায় দায়িত্ব বহন করতে হবে।

এর পর্বে বিভিন্ন উপজেলা ও পৌর এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কর্মসূচিতে অংশ নিতে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *