শেখ হা‌সিনা সেনা‌নিবা‌সে ৫৫৮ মু‌ক্তি‌যোদ্ধাকে সংবর্ধনা

Spread the love

সসন্ত্র বাহিনী দিবস উপলক্ষে বরিশাল শেখ হাসিনা সেনানিবাসে ৫৫৮জন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি)৭ পদাতিক ডিভিশন এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা।

তিনি বক্তৃতায় বলেন, সসস্ত্র বাহিনী জাতীয় পর্যায়ে যেকোন দূর্যোগ মোকাবেলা, অবকাঠামো নির্মান, আর্তমানবতার সেবা, পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস দমন, বেসামরিক প্রশাসনকে সহায়তা এবং দেশ গঠনমুলক কর্মকা-ের মাধ্যমে দেশের সার্বিক উন্নয়নে অবদান রাখছে।

এছাড়াও জাতিসংঘ শান্তিরক্ষা মিশন কার্যক্রমে নিষ্ঠার সঙ্গে দয়িত্ব পালন করে আন্তর্জাতিক পরিমন্ডলে দেশের ভাবমুর্তি উন্নয়ন করেছে।

তিনি বলেন, আধুনিকায়ন, সম্প্রসারন, ও যুগপোযোগী করার লক্ষ্যে আধুনিক প্রযুক্তিসম্পন্ন সরঞ্জাম দিয়ে সসন্ত্র বাহিনীকে আরও শক্তিশালী করতে বর্তমান সরকার সবসময় আন্তরিক।

অনুষ্ঠানে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি, বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ ও পঙ্কজ নাথ এমপিসহ বীরমুক্তিযোদ্ধাগণ, শহীদ পরিবারের সদস্যবৃন্দ, সামরিক-বেসামরিক কর্মকর্তা, অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা ও গণমাণ্য বক্তিগণ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *