খাল থেকে বালু উত্তোলন: ২জনকে জরিমানা

Spread the love

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ বরিশালের আগৈলঝাড়ায় সরকারী খাল থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করায় শনিবার সকালে অবৈধ ড্রেজার মেশিন বিনষ্ট করেছে ভ্রাম্যমান আদালত। একই আদালত অভিযান চালিয়ে দুই ব্যবসায়িকে ৫হাজার টাকা জরিমানা করেছে।
আগৈলঝাড়া থানার এসআই মো. শাহাবুদ্দিনের নেতৃত্বে উপজেলার রাজিহার-বাশাইল ওয়াপদা খালের বাশাইল এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস। বাশাইল ওয়াপদা খালে অবৈধভাবে ড্রেজার বসিয়ে শ্রাবনী কনষ্ট্রাকশন নামের ঠিকাদারী প্রতিষ্ঠান নির্মানাধীন রাজিহার ইউনিয়ন পরিষদের নীচু জায়গা বালু দিয়ে ভরাট করে আসছিলো প্রকল্প বাস্তবায়নকারী স্থানীয় ঠিকাদার সহিদুল ইসলাম পাইক। অভিযানের সময় অবৈধ ড্রেজারের মালিক বা কোন শ্রমিক না পাওয়ায় অবৈধ ড্রেজার মেশিন বিনস্ট করে ভ্রাম্যমান আদালত। অভিযানে রাজিহার ও গৈলা ইউনিয়নের দ্বায়িত্বে থাকা তহশিলদার জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।
পরে একই আদালত বাশাইল বাজারে অভিযান পরিচালনা করেন। অভিযানে বাশাইল বাজারের মুদি ব্যবসায়ি রহমত উল্লাহ স্টোরে খাদ্য পণ্যে তৈরী ও মেয়াদোত্তীর্ন তারিখ না থাকায় দোকানের মালিক রহমত উল্লাহকে ২ হাজার টাকা ও ফল ব্যবসায়ি দুলাল মোল্লাকে পচা ফল বিক্রির অভিযোগে ৩ হাজার টাকা জরিমানা করে পচা আপেল বিনস্ট করেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *