ববি উপাচার্যের সঙ্গে শিক্ষক-কর্মকর্তাদের সাক্ষাত, একাত্নতা পোষণ

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদেরকে সহযোগিতার জন্য আমাকে এখানে দায়িত্ব দিয়েছেন। একটি মডেল বিশ্ববিদ্যালয়ে পরিণত করা হবে ববিকে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। মনে রাখতে হবে, এ বিশ্ববিদ্যালয় শুধুমাত্র আমাদের কর্মের জায়গা নয়, এটা ভালবাসা আর আবেগেরও জায়গা। এজন্য সকলকে প্রতিষ্ঠানটিকে হৃদয়ে ধারন করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের (ববি) ৪টি সংগঠনের নেতৃবৃন্দ গতকাল বুধবার দুপুরে উপাচার্যের সঙ্গে সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। উপাচার্য যারযার অবস্থান থেকে সকলকে বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করার আহবান জানান।

বিশ্ববিদ্যালয়ের ৪টি সংগঠনের নেতৃবৃন্দ এসময় একাত্নতা পোষন করে উপাচার্যের সাম্প্রতিক উন্নয়ন কর্মকান্ডের ভুয়াশী প্রশংসা করেন এবং তার পাশে থেকে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নেয়ার প্রতিশ্রুতি দেন। শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী বলেন, উপাচার্যের নেতৃত্বে বরিশাল বিশ্ববিদ্যালয় ইতিবাচকভাবে এগিয়ে যাচ্ছে। তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এ অগ্রযাত্রায় আমরা সকলে তার পাশে আছি।

গ্রেড ১১-১৬ কল্যান পরিষদের সভাপতি আরিফ হোসেন সুমন বলেন, আমরা বর্তমান প্রশাসনের পক্ষে সবসময় আছি। গ্রেড ১৭-২০ কল্যান পরিষদের সভাপতি আরিফ সিকদার বলেন, আপনার সমস্ত উদ্যোগে আমরা আপনার পাশে থাকব এবং সহযোগিতা করব।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী, অফিসার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক নাদিম মল্লিক, গ্রেড ১১-১৬ কল্যান পরিষদের সভাপতি আরিফ হোসেন সুমন, গ্রেড ১৭-২০ কল্যান পরিষদের সভাপতি আরিফ সিকদার এবং সাধারণ সম্পাদক মহিন সরদার কালু প্রমূখ। আরও উপস্থিত ছিলেন ববি রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. মো: আব্দুল কাইউম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *