নগরীতে তরুনীকে গনধর্ষন: আটক-২

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ নগরের ইসলাম পাড়ায় তরুনীকে(২২) গনধর্ষনের অভিযোগ উঠেছে। বৃহষ্পতিবার এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। মেট্রোপলিটন পুলিশ ফরিদ ও আলআমিন নামে ২ যুবককে আটকও করেছে। আটক হওয়া ফরিদ বরগুনা জেলার আমতলী উপজেলার ইব্রাহিমের পুত্র। ধর্ষনের শিকার তরুনী ইসলাম পাড়ায় এক বাসায় আশ্রিতা হিসেবে থাকতো।
তরুনীর আশ্রয়দাতা জুয়েল জানান, কয়েকদিন পূর্বে ২২ বছরের ওই তরুনী তাদের বাড়িতে আশ্রয় নেয়। ওই তরুনীর বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ড পরিচালনার অভিযোগ এনে কিছু যুবক বুধবার রাতে আশ্রয়দাতার বাড়িতে হামলা চালায়। এসময় আশ্রয়দাতা জুয়েলকে মারধর করে ঘরের একটি কক্ষে আটকে রাখে এবং পাশের ঘরে তরুনীকে ধর্ষন করে। পরে ওই তরুনীর সাথে আশ্রয়দাতাকে উলঙ্গ করে বসিয়ে ভিডিও ধারন করে। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার এসআই মাহাবুব রাতেই ঘটনাস্থলে গিয়ে ফরিদ নামে এক যুবককে আটক করে। পাশাপাশি আশ্রয়দাতার পরিবারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।
কোতয়ালী থানা পুলিশ জানিয়েছে, রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে গনধর্ষনে অভিযুক্তদের একজন ফরিদকে গ্রেফাতর করে। বৃহস্পতিবার ওই যুবতীকে উদ্ধার এবং আলআমিন নামে আরেক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ওই যুবতী বাদী হয়ে থানায় ৬জনকে অভিযুক্ত করে একটি ধর্ষন ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ফরিদ ও আলামিনকে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে এবং ওই যুবতীকে হাসপাতালের ওসিসি’তে প্রেরন করা হয়েছে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিন) মোয়াজ্জেম হোসেন ভূঞা জানান, এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ২জনকে আটকও করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *