এরশাদের চেহলাম পৃথকভাবে পালন করল বরিশাল জাপা

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা (জাপা) ও প্রয়াত চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের চেহলাম বরিশালে পার্টির দুটি গ্রুপ পৃথকভাবে পালন করেছে। শনিবার তারা আলাদা স্থানে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে। উভয় গ্রুপের নেতৃবৃন্দ হুসাইন মোহাম্মদের এরশাদের স্বপ্ন বাস্তবায়ন ও দলকে শক্তিশালী করতে জাপার নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিযেছেন।
জেলা ও মহানগর জাতীয় পার্টির ব্যানারে জোহরের নামাজের পর অশ্বিনী কুমার হলে আলোচনা সভা ও দোয়া-মোজানাত অনুষ্ঠিত হয়। চেহলাম বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ইকবাল হোসেন তাপসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল, মালয়েশিয়া জাপার প্রতিষ্ঠাতা সভাপতি এসএম রহমান পারভেজ, জাপা নেতা রফিকুল ইসলাম গফুর, অ্যাডভোকেট আ. জলিল ও রুস্তুম আলী প্রমূখ।
মহানগর জাপা সদর রোড দলীয় কার্যালয়ে দিনব্যাপী কোরআন খতম করেছে। বিকালে আছরের নামাজের পর কালিবাড়ি রোড গাজী কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর জাপার সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ.কে.এম মুরতজা আবেদীন।
উল্লেখ্য, বরিশালে অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল ও একেএম মুরতজা আবেদীনের নেতৃত্বে জাপার পৃথক দুটি ধারা চলছে প্রায় ১০ বছর। পৃথক দলীয় কার্যালয়সহ তারা দলের সকল কর্মসূচীও পালন করে আলাদভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *