বিএসএফ গুলি করলেও সরকার কথা বলছেনা-সরোয়ার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র ১২তম কারামুক্তি দিবস উপলক্ষে বরিশালে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দলের যুগ্ন মহাসচিব ও নগর সভাপতি মজিবর রহমান সরোয়ার।
এসময় সরোয়ার বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান চিকিৎসার জন্য বিদেশে গেছেন। সরকার তাকে এখন দেশে আসতে দিচ্ছে না। ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানকে জড়ানো হয়েছে। এই সরকার ক্ষমতায় থাকার জন্য নানা স্বরযন্ত্র করছে।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, খালেদা জিয়া গনতন্ত্রের জন্য কারাবরন করছেন। তারক রহমানকে মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। সরকার একটি বিদেশী রাস্ট্রের সাথে আতাঁত করে ক্ষমতায় টিকে থাকতে চায়। আর এজন্য বিএসএফ এদেশের মানুষের দিকে গুলি করলেও সরকার কথা বলছে না। গতকালও সীমান্তে গুলি করা হয়েছে। তিনি বলেন, সরকার রোহিঙ্গা সমস্যা সমাধানে ব্যর্থ। এ অবস্থায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সরোয়ার।
মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সহ সাধারন সম্পাদক আনোয়ারুল হক তারিন, আকতার হোসেন মেবুল, আফরোজা খানম নাসরিন, আলাউদ্দিন আহমেদ, মাহবুবুর রহমান পিন্টু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *