পলিথিন ছিনতাই: আ’লীগের ওয়ার্ড সভাপতি গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ সিআইডি পুলিশ পরিচয়ে অবৈধ পলিথিন ছিনতাই’র অভিযোগে বরিশাল নগরীতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ দুই জনকে পুলিশ আটক করেছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর আমানতগঞ্জ এলাকা থেকে ছিনতাই হওয়া প্রায় ৫ লাকা মূল্যের পলিথিন উদ্ধার ও দুজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার হওয়া দুজন হচ্ছেন- ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পলাশপুর এলাকার বাসিন্দা মো. নাসির উদ্দিন ও পলিথিনবহনকারী অটোরিক্সা চালক আক্কাস হোসেন। এসময় শিপন নামক অপর এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয় বলে পুলিশ জানিয়েছে।
আমানতগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ উপ পরিদর্শক (এসআই) সবুর খান জানান, অজ্ঞাতরা নিষিদ্ধ পাঁচ বস্তা পলিথিন ঢাকা থেকে আসা একটি পরিবহনে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে আনে। সেখান থেকে একটি ইজিবাইকে ওই পলিথিন নগরীর নতুন বাজার এলাকায় আনা হয়। নতুন বাজারে পৌছালে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ও তার সঙ্গে থাকা শিপন নামের ব্যক্তি নিজেদের সিআইডি পরিচয় দিয়ে পলিথিন বোঝাই ইজিবাইকটি আমানতগঞ্জ নির্জন এলাকায় নিয়ে যায়।
এসআই সবুর বলেন, আওয়ামীলীগ নেতা, অটোচালক ও পলাতক শিপন পরিকল্পিতভাবে পলিথিনসহ ইজিবাইকটি ছিনতাই করেছে। এ খবর পেয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌছে মো. নাসির উদ্দিন ও ইজিবাইক চালক আক্কাসকে আটক করে। নিষিদ্ধ পলিথিনের মালিকানা দাবী করেননি কেউ। আটক দুজনকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *