৪দিন ধরে ইমাম নিখোজ

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ মুলাদী উপজেলায় মসজিদের ইমাম মো. ইমাম হোসেন (৩৫) গত ৪দিন আগে রহস্যজনকভাবে নিঁখোজ হয়েছেন। গত রোববার রাতে এশার নামাজ শেষে মসজিদ থেকে মুলাদী বন্দরে যাওয়ার পথে তিনি নিঁখোজ হন। তার স্ত্রী তাসলিমা বেগম বুধবার রাতে মুলাদী থানায় সাধারন ডায়েরী (জিডি) করেছেন। ইমাম হোসেন মুলাদীর মধ্যতেরচর জামে মসজিদে ইমামতি করতেন।
জিডিতে দেয় তথ্যানুুযায়ী, ইমাম হোসেন রোববার রাতে মসজিদে এশার নামাজে ইমামতি করেন। নামাজ শেষে তিনি এক কিলোমিটার দুরে মুলাদী বন্দরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে (লন্ড্রির দোকান) রওনা হন। পথে তিনি রহস্যজনকভাবে নিঁখোজ হন।
স্ত্রী তাসলিমা বেগম, ৩দিন তারা সম্ভাব্য সকল স্থানে স্বামীর সন্ধান করেছেন। এমনকি আইনশ্ঙ্খৃলা বাহিনীরও সকল দফতরে তারা খোঁজ খবর নিয়েছেন। কোথাও ইমাম হোসেনের সন্ধান মেলেনি। তাসলিমা বেগম জানান, ইমাম হোসেন কোন রাজনৈতিক দল কিম্বা সংগঠনের সঙ্গেও জড়িত নন। মসজিদে ইমামতির পাশাপাশি বন্দরে লন্ডির ব্যবসা করতেন।
মুলাদী থানার ওসি জিয়াউল আহসান জানান, বুধবার রাতে ইমাম হোসেনের স্ত্রী তাসলিমা বেগম তার স্বামী নিঁখোজ হওয়ার তথ্য জানিয়ে থানায় করেছেন। দেশের সকল থানা ও আইনশৃঙ্খলা বাহিনীর দফতরগুলোতে নিঁখোজ বার্তা পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *