শিশু ধর্ষন চেস্টা: মেডিকেল কলেজের বাবুর্চি গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ প্রলোভন দেখিয়ে আট বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় দায়ের হওয়া মামলায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের বাবুর্চিকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ এ তথ্য জানিয়েছে। গ্রেফতারকৃত মো. হানিফ(৪৫) এর বাড়ি বরিশাল সদর উপজেলার চরেরবাড়ি এলাকায়।
র‌্যাব-৮ জানিয়েছে, গ্রেফতার হওয়ায় হানিফ ৮ বছরের এক শিশুকে গত তিন মাস ধরে যৌন হয়রানি করে আসছে। শিশুটির পরিবারের অনুপস্থিতিতে বিভিন্ন সময় চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে ধর্ষণের চেষ্টা করে সে। বিষয়টি প্রতিবেশীদের নজরে পরে। আসামি ও বাদী শেবামেকের সামনে ৪র্থ শ্রেনীর স্টাফ কোয়ার্টারে পাশাপাশি থাকত।
গত বুধবার শিশুটি কোয়ার্টারের সামনে মাঠে খেলার সময় হানিফ তাকে আগের মতোই চকলেটের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে স্পর্শকাতর স্থানে হাত দেয় ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার করলে অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে। এ ঘটনায় শিশুটির অবিভাবক নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। ওই মামলায় র‌্যাব-৮ সিপিএসসির একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার মেডিকেলে সামনে থেকে হানিফকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *