র‌্যাবের হাতে অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ পটুয়াখালীতে গণধর্ষন মামলার বাদীকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় অভিযুক্ত ৪ সন্ত্রাসী আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব- ৮। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে পটুয়াখালী শহরের পানামা হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানার চরচাপলী গ্রামের মো. শাকিল মৃধা (২৭), মো. সাইফুল ইসলাম (২৫), রবিউল হাওলাদার (৩৫) ও পশ্চিম চাপলি গ্রামের মো. রবিউল ভূইয়া (৩৫)। গ্রেফতারের পর শাকিল মৃধার বিছানার তোষকের নিচ থেকে উদ্ধার করা হয় ১টি ওয়ান সুটারগান, ১টি বিদেশী পিস্তল ও ৩৯০ পিস ইয়াবা।
র‌্যাব-৮ জানিয়েছে, মহিপুর থানায় এক গৃহবধুকে গণধর্ষন মামলার বাদী গৃহবধুর স্বামী সিদ্দিক হাওলাদারকে হাত-পা ভেঙ্গে দেওয়ার পর উল্লেখিত ব্যক্তিরা পটুয়াখালী শহরে হোটেল পানামায় আত্মগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে হোটেলের ৫ তলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গত ১৫ এপ্রিল রাতে চরচাপলী গ্রামে সিদ্দিকুর রহমানকে বেঁধে রেখে তার স্ত্রীকে গণধর্ষন করা হয়। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় আসামীরা দীর্ঘদিন কারাভোগের পর সম্প্রতি আসামীরা জামিনে মুক্তি পায়। গত ১৭ সেপ্টেম্বর রাত ৯টার দিকে ধুলাসার বাজারে শাকিল মৃধার নেতৃত্বে ৮/১০ জন গণধর্ষন মামলার বাদী সিদ্দিকুর রহমানকে বেদম মারধর করে তার হাত-পা ভেঙ্গে দেয়া হয়। সিদ্দিকুর রহমান আশংকাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *