ইডেনের ঐতিহাসিক টেস্টে আমন্ত্রন পাননি দেশের প্রথম টেষ্ট সেঞ্চুরিয়ান বুলবুল

Spread the love

বাংলাদেশ ও ভারতের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে আগামী ২২ থেকে ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। ঐতিহাসিক এই টেস্ট ম্যাচটি কীভাবে আরও বেশি জাঁকজমকপূর্ণ করা যায়, তা নিয়ে প্রতিদিনই বৈঠক করছেন আয়োজকরা।

আগামী ২২ থেকে ২৬ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠেয় দিবারাত্রির টেস্ট ম্যাচে বাংলাদেশের অভিষেক টেস্ট সদস্যদের আমন্ত্রণ জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিবির কাছে তালিকা চেয়েছিলো ভারতীয় ক্রিকেট বোর্ড।

কিন্তু বিস্ময়কর হলেও সত্যি, আমন্ত্রিতদের তালিকায় বাংলাদেশের অভিষেক টেস্টের সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুল এবং কোচ সারোয়ার ইমরানের নামই দেয়নি বিসিবি। একইসঙ্গে তালিকা থেকে বাদ পড়েছেন ওই টেস্টে ম্যানেজারের দায়িত্ব পালন করা আজিজ আল কায়সার।

অভিষেক টেস্টের সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুলকে তালিকায় দেখানো হয়েছে নট অ্যাভেইলেবল। সারোয়ার ইমরানের বিষয়ে কিছুই জানানো হয়নি। ঐতিহাসিক সেই টেস্টে টাইগারদের অধিনায়ক এবং বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়ের নাকি তাদের নাম না থাকার কারণ সম্পর্কে কিছুই জানা নেই।

বিসিবির এমন আচরণে সারোয়ার ইমরান কষ্ট পেলেও তা মেনে নিয়েছেন। তবে বিষয়টি নিয়ে ব্যক্তিগতভাবে তিনি বিস্মিত হননি।

এদিকে, বোর্ডের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কারণে আমিনুল ইসলাম বুলবুল, সারোয়ার ইমরান এবং আজিজ আল কায়সারের ইডেনের অতিথি হতে পারছেন না বলেই মত ক্রিকেট সংশ্লিষ্টদের।

সূত্র : ডিবিসি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *