ঢাবি ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

Spread the love

নাগরিক রিপোর্ট: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে এবং অভিযুক্ত ধর্ষকদের কঠোর সাস্তির দাবীতে বরিশালে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও সমাজতান্ত্রিক মহিলাফ্রন্ট যৌথভাবে মঙ্গলবার নগরীর ফকির বাড়ি রোডে এ কর্মসূচী পালন করেছে। সেখান থেকে মিছিল বের করে সদর রোড অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়।
জেলা ছাত্রফ্রন্টের সাধারন সম্পাদক মোজাম্মেল হক সাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বাসদের সাধারন সম্পাদক ডা. মনিষা চক্রবর্তী, জেলা মহিলা পরিষদের সাধারন সম্পাদক পুষ্প রানী চক্রবর্তী, অ্যাডভোকেট সাহিদা তালুকদার, জেলা ছাত্রফ্রন্টের সাংগঠনিক সম্পাদক নিলিমা জাহান, বিএম কলেজ শাখা ছাত্রফ্রন্টের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান রাকিব এবং সিটি কলেজ শাখা ছাত্রফ্রন্ট সভাপতি সুজন আহমেদ সহ অন্যান্যরা।
বক্তারা অভিযোগ করেন, আইনশৃঙ্খলা বাহিনী অপরাধ দমনে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। ধর্ষনসহ নারী নির্যাতনের মতো অপরাধের বিচার বিলম্বিত হচ্ছে বলেই প্রতিনিয়ত এসব অপরাধ সংঘটিত হচ্ছে। আইনের শাসন কায়েম করতে ঢাবি ছাত্রী ধর্ষনকারীকে দ্রুত সময়ের মধ্যে সনাক্ত করে গ্রেফতারসহ কঠোর শাস্তির দাবী জানিয়েছেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *