‘গেইল মাঠে, শুরু হবে চার-ছক্কা’ মাইকিং করেও মিলছেনা দর্শক

Spread the love

নাগরিক ডেক্স : ‘ক্রিস গেইলের চার-ছয়ের মার দেখতে এখনই টিকিট সংগ্রহ শুরু করুন। আর কিছুক্ষণ পরেই শুরু হবে গেইলের মার’-এভাবেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম এলাকায় গেইলকে নিয়ে মাইকিং করে মাঠে দর্শক টানতে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে হতাশার বিষয় হলো, মাইকিং করার পরেও চোখে পড়ার মতো দর্শক মাঠে দেখা যাচ্ছে না।

বঙ্গবন্ধু বিপিএলের তৃতীয় পর্ব শেষে আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে চতুর্থ পর্ব। চট্টগ্রাম পর্বের প্রথম দিকে কিছু দর্শক দেখা গেলেও ঢাকা ও সিলেটের দর্শকরা হতাশ করেছেন। সেই ধারা বজায় রেখে চতুর্থ পর্বের প্রথম দিনও শুরু হয়েছে দর্শক খরা দিয়ে।

তবে স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক খরার অন্যতম কারণ হিসেবে অনেকেই টিকিটের মূল্যকে দায়ী করছেন। ২৫ হাজার দর্শক ধারণের ক্ষমতাসম্পন্ন শেরেবাংলায় আজকের প্রথম ম্যাচে দর্শক ছিল মাত্র হাজার দুয়েক। নামিদামি বিদেশি ক্রিকেটারদের এনেও  টুর্নামেন্টে গ্ল্যামার আনতে পারেনি বিসিবি।

টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন ক্যারিবীয় হার্ডহিটার ক্রিস গেইল। সারা বিশ্বের ফ্র্যাঞ্চাইজি খেলে বেড়ানো এই বাঁহাতি ব্যাটসম্যান এবার বিপিএলে মাতাবেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে। এজন্য গতকাল সোমবার সকালেই ঢাকা এসে পৌঁছেছেন তিনি। আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী রয়্যালসের বিপক্ষে মাঠে নামবেন তিনি।

এদিকে অনলাইনসহ পাঁচটি জায়গায় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিবিপিএল) টিকিট ছেড়েছে বিসিবি।

যেভাবে টিকিট সংগ্রহ করা যাবে

মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে দর্শকরা সরাসরি টিকিট সংগ্রহ করতে পারবেন। এ ছাড়া অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেটবাংলা ডটকমে।

টিকিটের মূল্য

১. গ্র্যান্ড স্ট্যান্ড- দুই হাজার টাকা

২. ভিআইপি স্ট্যান্ড- ৫০০ টাকা

৩. ক্লাব হাউজ- ৫০০ টাকা

৪. নর্দান-সাউদার্ন স্ট্যান্ড- ৩০০ টাকা

৫. ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *