আবাই নির্বাচন: সম্পাদক পদে আসছেন জাহিদ মোমিন!

Spread the love

সৈয়দ জুয়েল: সংগঠনের সফলতা অনেকটা যোগ্যতা সম্পন্ন লোকের কাজের পরিধির উপর নির্ভর হয়ে থাকে। মিডিয়া ব্যাক্তিত্ব জাহিদ মোমিন চৌধুরী ব্রিটিশ পার্লামেন্টের খবর সংগ্রহ থেকে ইউরোপ আমেরিকার বিভিন্ন দেশে গিয়ে বাংলাদেশে কমিউনিটির সংবাদ পরিবেশন করে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। অল ইউরোপ বাংলা প্রেসক্লাবের সহ সভাপতির দায়িত্ব সহ কাজ করছেন এন,টি,ভির ইউরোপ ব্যুরো প্রধান হিসেবে।
আয়ারল্যান্ডের প্রতিটি প্রান্তে কমিউনিটির যে কোন অনুষ্ঠানে খবর সংগ্রহে ছুটে চলেন এ মানুষটি। গত আবাইর নির্বাচনে এ মানুষটিকে নেতৃত্বে আসার জন্য বললে নির্বাচন করতে অপারগতা প্রকাশ করেছিলেন। গতকাল আবাই নির্বাচন নিয়ে বিভিন্ন কথা প্রসঙ্গে এক পর্যায়ে অধিকাংশ বাঙ্গালীরা সাধারন সম্পাদক পদে আপনার মত যোগ্য প্রার্থীকে দেখতে চায়,নির্বাচন নিয়ে কোন চিন্তা ভাবনা করছেন কি না? এ প্রশ্নের উত্তরে ডেইলি নাগরিককে তিনি যানান-অনেক বাঙ্গালী আমাকে নির্বাচন করার জন্য বলতেছেন। অতীতের অধিকাংশ কমিউনিটির প্রোগ্রামে তারা যখন আমাকে জেকেছে,আমি হাজির হয়েছি। সব বাঙ্গালীরা আমাকে অতীতে যেমন আমার পাশে ছিল,নির্বাচনেও যদি তারা আমার পাশে থাকে,তাহলে সাধারন সম্পাদক পদে আমি নির্বাচনে আগ্রহী।
দল মত নির্বিশেষে আমার পাশে তারা থাকলে নির্বাচিত হতে পারলে আমি তাদের নিরাশ করবোনা। আমি আমার সবটুকু মেধা দিয়ে কমিউনিটির জন্য কাজ করে যাব বলে মত প্রকাশ করেন। এ বিষয় বেশ কিছু বাংলাদেশীদের সাথে কথা বললে তারা যানান-যোগ্য লোকরা কমিউনিটিতে আসলে সফলতা পেতে খুব একটা দেরী হয়না। জাহিদ মোমিন চৌধুরীর মত লোকরা নির্বাচনে আসা,ও জয়ী হওয়াটা খুবই জরুরী কমিউনিটির স্বার্থে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *