মিন্নির কাহিনী নিয়ে সিনেমা ‘পরাণ’ ?

Spread the love

নাগরিক ডেস্ক : শুটিংয়েই অনেকে আঁচ করেছেন। তারপর যখন টিজার প্রকাশ হলো তাতে আরেকটু জল্পনা বেড়ে যায়। সবারই প্রশ্ন মুক্তি প্রতীক্ষিত ছবি ‘পরাণ’ কি বরগুনায় ঘটে যাওয়া মিন্নি রিফাতের বাস্তব ঘটনা অবলম্বনে? তবে নির্মাতা সেই শুরু থেকে যেমন মুখে কুলুপ এঁটেছেন এখনও তাই। তার ভাষ্যে, ছবির গল্পে কি আছে তা দর্শক প্রেক্ষগৃহে গিয়েই দেখবেন।
সোমবার সকালে প্রকাশিত এক মিনিট ২০ সেকেন্ডের টিজারের পর নির্মাতা রায়হান রাফি জানান, টিজার প্রকাশ করা হয় আসলে মানুষকে ভাবানোর জন্যই। দর্শক ভাবুক। এক একজন এক এক রকম চিন্তা নিয়ে প্রেক্ষাগৃহে আসুক। দেখা যাক কি হয়।
গত বছরের সেপ্টেম্বরে শুটিং শুরু হওয়া ‘পরাণ’ ছবিতে অভিনয় করেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিম।
এতে তার চরিত্রের নাম অনন্যা। চরিত্রটি বরগুনার আলোচিত মিন্নির কিনা জানতে চাইলে তিনিও এড়িয়ে যান। মিম বলেন, আমি কিছু বলবো না। তবে আমাদের চারপাশের ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটির গল্প। মিন্নির বিপরীতে এ ছবিতে দুই নায়ক রয়েছেন। তারা হলেন শরিফুল রাজ ও সিফাত।
কথা ছিল আসছে ভালোবাসা দিবসেই মুক্তি পাচ্ছে ‘পরাণ’। তবে এখনো সেন্সর ছাড়পত্র না পাওয়ায় তা আপাতত হচ্ছে না।
এতে অন্য যারা অভিনয় করেছেনÑ শিল্পী সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু ও মিলি বাশার প্রমুখ। ‘পরাণ’ ছবির চিত্রনাট্য লিখেছেন শাহ্জাহান সৌরভ ও রায়হান রাফী। সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী ও নাভেদ পারভেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *