টাকার চেয়ে ‘আজানের ধ্বনি’র জোর বেশি’- মোদিকে মমতা

Spread the love

নাগরিক ডেস্ক: হিন্দু-মুসলিম-শিখ-ঈশায়ী সবাই ভাই ভাই এটিই আমাদের মন্ত্র। টাকা দিয়ে সব হয় না উল্লেখ করে বিজেপি নেতাদের উদ্দেশ্যে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আপনাদের টাকার থেকে আমার ‘আজানের ধ্বনি’র জোর অনেক বড়।

আপনাদের টাকার থেকে আমার মা-বোনদের শঙ্খের জোর অনেক বড়। উলুধ্বনির জোর অনেক বড়। আপনাদের টাকার থেকে আমার আদিবাসী ভাইবোনেদের ধামসা-মাদলের জোর অনেক বড়। আপনাদের টাকার থেকে আমার বাউলের গানের জোর অনেক বড়।

তিনি আরও বলেছেন,বিজেপি ধীরে ধীরে জনবিচ্ছিন্ন একটি দলে পরিণত হয়ে যাচ্ছে। বড় রাজ্যগুলোর মধ্যে উত্তরপ্রদেশ ও কর্নাটক ছাড়া সব জায়গায় তাদের ভরাডুবি হয়েছে। আর বাংলার শেষ কলসটাও ডুবিয়ে দেবে আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনে।

এ জন্য তিনি নরেন্দ্র মোদিকে তৈরি থাকতে বলেন। মঙ্গলবার বাঁকুড়ায় দলীয় কর্মিসভায় বক্তব্য রাখার সময় তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওই মন্তব্য করেন। দিল্লিতে বিজেপির ভরাডুবি প্রসঙ্গে মমতা বলেন, বিজেপি গোটা সরকার নিয়ে, সব মেশিনারি নিয়ে, টাকার হোস পাইপ নিয়ে– এমনকি সব এজেন্সি নিয়েও দেখেছেন ভোকাট্টা হয়ে গেছে। একেবারে ভরাডুবি হয়েছে! নাই, একেবারে নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *