ববিতে বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলার উদ্বোধন

Spread the love

নাগরিক রিপোর্ট: মুজিব জন্মশতবর্ষ উদ্যাপনকে সামনে রেখে বরিশাল বিশ^বিদ্যালয়ে(ববি) শুরু হয়েছে ২ দিনব্যাপী “বঙ্গবন্ধু উদ্যোক্তা মেলা-২০২০”। বৃহস্পতিবার বিশ^বিদ্যালয়ের মুক্তমঞ্চে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশ^বিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের সংগঠন “ম্যানেজমেন্ট স্টাডিজ এসোসিয়েশন” এর আয়োজনে মেলার ২৫টি স্টলে তরুন উদ্যোক্তারা অংশ নিয়েছেন।
ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান মোঃ আবির হোসেনের সভাপতিত্বে উদ্যোক্তা মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ছাদেকুল বলেন, তোমরা এখানে যারা তরুণ উদ্যোক্তা আছো তারা একসময় বাংলাদেশকে দেশে-বিদেশে প্রতিনিধিত্ব করবে। জাতির পিতা সবসময় তরুণ ও যুবকদের প্রাধান্য দিতেন। তিনি তরুণ ও যুবকদের নিয়ে স্বপ্ন দেখতেন। প্রধানমন্ত্রীও তরুণ ও যুবকদের বিভিন্ন সৃজনশীল উদ্ভাবনীমূলক কর্মকান্ডের পৃষ্ঠপোষকতা করে থাকেন।
অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের প্রক্টর, প্রভোস্ট, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, পরিচালক, শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে ৩য় ম্যানেজমেন্ট ডে উপলক্ষে সকালে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি, নবীনদের বরন, কেক কাটা ও কনসার্টের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *