কুয়াকাটায় রহস্যজনকভাবে মৃত্যু কলেজ ছাত্রীর বাড়ি বরিশালে

Spread the love

নাগরিক রিপোর্ট: পর্যটন কেন্দ্র কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা তরুণীর লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম ইশিতা কর(১৬)। সে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারোপাইকা গ্রামে নিপুল করের কন্যা ও কালকিনির ডাসার কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। মহিপুর থানার ওসি মনিরুজ্জামান লাশের পরিচয় পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ওই ছাত্রীর মৃত্যু রহস্যজনক ও অস্বাভাবিক।
গৌরনদী থানার ওসি (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, নিহত ইশিতার মোবাইল ফোনের কললিষ্টের সুত্র ধরে গৌরনদী ও মহিপুর থানার ২জন এসআই বুধবার সকালে গৌরনদী থানার চাঁদশী গ্রামে তদন্তে যান। সেখান গিয়ে খবর পান আগৈলঝাড়া উপজেলার বারোপাইকা গ্রামে নিপুল করের কন্যা কলেজ ছাত্রী ইশিতা কর(১৬) গত ২৯ ফেব্রুয়ারি সকালে ডাসার কলেজে পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হন।
এরপর তারা ওই গ্রাম থেকে নিপুল করের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাকে ফোন দিয়ে গৌরনদী থানায় আসতে বলেন। নিপুলসহ স্বজনরা বুধবার দুপুরে গৌরনদী থানায় আসলে তাদেরকে উদ্ধারকৃত তরুণীর লাশের ছবি দেখানো হয়। ছবি দেখে স্বজনরা ইশিতার লাশের শনাক্ত করেন।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, ইশিতার গ্রামের বাড়ি আগৈলঝাড়ায় তদন্তের জন্য একটি টিম গেছে। ওই তরুনীর সাথে হোটেলে যে যুবক ছিল সে হোটেল বুকিং রেজিস্টারে রাজ্জাক নাম ব্যবহার করলেও তা সঠিক ছিল না। ওই যুবকের বাড়ি সম্ভবত যশোর। প্রযুক্তি ব্যবহার করে নিহত তরুনীর সাথে থাকা যুবককে গ্রেফতারের চেস্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর রহস্য জানা যাবে। তবে ধারনা করা হচ্ছে এই মৃত্যু অস্বাভাবিক।
প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি কুয়াকাটার হলিডে ইন নামের একটি আবাসিক হোটেলের ২০৮ নম্বর কক্ষে স্বামী ও স্ত্রী পরিচয়ে ওই তরুণী ও এক তরুণ উঠেন। এ সময় হোটেল রেজিস্টারে তরুণ ভূয়া ঠিকানা ব্যবহার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *