বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

Spread the love

নাগরিক রিপোর্ট: দেশব্যাপি বিদ্যুতের অযৌক্তিক দাম বৃদ্ধি রুখে দাঁড়ানো এবং চাল, ডাল, তেল, ওষুধসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবীতে দাবীতে বরিশালে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটির উদ্যেগে শুক্রবার সকালে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এ কর্মসূচী পালন করা হয়। সেখানে বেলা ১১টায় মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য একের পর এক দেশীয় সম্পদ বিদেশীদের হাতে তুলে দিচ্ছে। অস¤প্রদায়ীক বাংলার মাটিতে ভারতের এক স¤প্রদায়ীক মানুষ হত্যাকারীকে মুজিব বর্ষে এনে জতির জনকের বর্ষকে কলংকিত করছে সরকার। সরকার জনস্বার্থকে উপেক্ষা করে কতিপয় লোকের অবাধ লুটপাটের স্বার্থে জ্বালানী খাতে দায়মুক্তির আইন ও বিদ্যুতের দাম বৃদ্ধির আইন প্রণয়ন করেছে বলে বক্তারা বলেন।
ইউনাইটেড কমিউনিষ্ট লীগের জেলা সম্পাদক অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য নিমাই মন্ডল, নজরুল ইসলাম, নৃপেন্দ্র নাথ বাড়ৈ, উপাধ্যক্ষ হারুন অর রসিদ, কমরেড অধ্যাপক বিরেন্দ নাথ রায়,কমরেড অধ্যাপক শাহ্ আজিজুর রহমান ও কমরেড এ্যাড, খালিদ বীন ওয়াহিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *