গৌরনদীতে এক নারী করোনা আক্রান্ত

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের গৌরনদী উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত একজন রোগী সনাক্ত হয়েছেন। অসুস্থ্যবস্থায় সোমবার সকালে স্বজনরা তাকে ঢাকায় নিয়ে গেলে সেখানে পরীক্ষানীরিক্ষায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত বলে সনাক্ত হন। এ নিয়ে রোববার সন্ধ্যা থেকে সোমবার পর্যন্ত ২৪ ঘন্টায় জেলায় তিনজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হলো।
গৌরনদীতে আক্রান্ত রোগীর নাম সেনেরা আক্তার (৬৫)। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষিকা ও উপজেলার টর্কি বেকীনগর গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা খলিলুর রহমানের স্ত্রী।
গৌরনদী উপজেলা নিবার্হী কর্মকতা ইসরাত জাহান জানান, সেনেরা বেগম জ্বর-সর্দি নিয়ে গত ৫/৬ দিন যাবত নিজ বাড়িতে অসুস্থ ছিলেন। অবস্থার অবনতি হলে স্বজরনা তাকে সোমবার সকালে ঢাকায় নিয়ে যান। সেখানে তার করোনাভাইরাস সনাক্ত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, ঢাকায় যাওয়ার আগে ওই নারী টর্কি বন্দরে আলম ক্লিনিক নামক একটি ডায়গণষ্টিক সেন্টারে পরীক্ষা-নিরীক্ষা করান। ওই ডায়গণষ্টিক সেন্টার ও রোগীর গ্রামের বাড়ি এবং যে অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে সেটি লকডাউন করা হয়েছে।
উল্লেখ, রোববার সনাক্ত হওয়া দুজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎনাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *