এইচএসসি পাশেই বিশেষজ্ঞ চিকিৎসক, প্রতারক আটক

Spread the love

নাগরিক রিপোর্ট: র‌্যাব-৮ এর অভিযানে সোমবার মো: নুরুজ্জামান তালুকদার (৩৬) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে। সে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন পাতাবুনিয়া বাজার এলাকায় মেসার্স তালুকদার ম্যাডিসিন হাউসে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছিল। নুরুজ্জামান পটুয়াখালী সদর থানার টাউন কালিকাপুর এলাকার আবুল হাসেম তালুকদারের পুত্র।
র‌্যাব-৮ এর এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে সোমবার বেলা ১২টায় ভুয়া ডাক্তার মো: নুরুজ্জামান তালুকদার কে আটক করা হয়। আটককৃত নুরুজ্জামান চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন। মানবিক বিভাগ থেসেক এইচএস সি পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘ দিন যাবত সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে আসছিল।
অভিযানকালে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন আটককৃত মোঃ নুরুজ্জামান তালুকদারকে ভুয়া ডাক্তার হিসেবে চিহিৃত করেন। আটককৃত ভুয়া ডাক্তারকে গলাচিপা থানায় হস্তান্তর করার পাশাপাশি আইনগত ব্যবস্থা নিয়েছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *