বরিশালে ফের দোকানপাট বন্ধ ঘোষনা

Spread the love

নাগরিক রিপোর্ট: নগরীসহ বরিশাল জেলার সকল দোকানপাট, শপিংমল বন্ধ রাখার ঘোষনা দিয়েছে জেলা প্রশাসন। মঙ্গলবার সকাল ৬টা থেকে এ আদেশ কার্যকর হবে বলে জানিয়েছেন বরিশাল জেলা প্রশাসক ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি এস এম অজিয়র রহমান। সোমবার এ সংক্রান্ত এক গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।
বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক উল্লেখ করেছেন, পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত জেলার সকল দোকানপাট বন্ধ থাকবে। তবে চিকৎসা সংশ্লিষ্ট জরুরী সেবা সার্বক্ষনিক খোলা থাকবে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান, কাঁচাবাজর ও অন্যান্য পরিসেবাসমুহ পূর্বে জারীকৃত নির্দেশনা অনুযায়ী বিকেল ৪ টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়া জরুরী কারণ ব্যতিত রিক্সা, অটোরিক্সা, সিএনজি, মোটরসাইকেলসহ যাত্রী পরিবহনের কাজে নিয়জিতো যানবাহন চলাচল বিকেল ৪ টার পর বন্ধ থাকবে। আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেয়ারও হুশিয়ারী জানানো হয়েছে।
এর আগে রোববার জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান এর সভাপতিত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন বাজার কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ ব্যবসায়ীক সমিতির নেতৃবৃন্দর উপস্থিতি সভা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্যবিধি না মানায় পূনরায় দোকানপাট বন্ধের সিদ্ধান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *