করোনায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের চেয়ারম্যানের মৃত্যু

Spread the love

নাগরিক ডেস্ক : শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা.) লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. ইমামুল কবীর শান্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। আজ শনিবার সকাল ৮টায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান পুলক বলেন, সকাল ৮টায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার ভেন্টিলেশন ব্যবস্থা খুলে দিয়ে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, করোনার লক্ষণ থাকায় তাকে প্রথমে ল্যাবএইড ও পরবর্তী সময়ে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ২৭ মে রাত ১০টায় তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির জনসংযোগ কর্মককর্তা শাহানা ফেরদৌসী জানান, ৬৬ বছর বয়সী ইমামুল কবির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এরপর চারদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

জানাজা শেষে বনানীতে মা-বাবার কবরের পাশে ইমামুল শান্তকে দাফন করা হবে বলে জানান শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের উপ-পরিচালক মুজিবুর রহমান ডিলু।

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি, সুন্দরবন কুরিয়ার সার্ভিস ছাড়াও শান্তনিবাস, শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমামুল। তিনি বীর মুক্তিযোদ্ধাও ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *