বরিশালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসকের মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে শুক্রবার বিকেলে ডা. এমদাদুল্লাহ খান (৫৮) নামে একজন চিকিৎসক মারা গেছেন। তিনি নগরীর জেনারেল হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন। শেবাচিম হাসপাতালের পরিচালক এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এ নিয়ে শুক্রবার সকাল থেকে ৬ ঘণ্টার ব্যবধানে এক নারীসহ ৪ জনের মৃতুু হয়েছে।
হাসপাতালের পরিচালক ডা: মো: বাকির হোসেন বলেন, ডা. এমদাদুল্লাহ খান (৫৮) এর করোনা উপসর্গ থাকায় বৃহস্পতিবার পরীক্ষা করানো হয়। ওইদিনই বিকেলে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে শ্বাসকস্ট নিয়ে ভর্তি হন তিনি। পরে তাকে আইসিইউতে নেয়া হলে শুক্রবার বিকাল ৫টা ৩৫ মিনিটে তিনি মারা যান। ডা: এমদাদুল্লাহ নগরীর অক্সফোড মিশন রোডের মজিদ আহম্মেদ খানের পুত্র।
এছাড়া শুক্রবার দুপুর ২টা ২০ মিনিটে একজন, দুপুর ২টা ৫ মিনিটে একজন ও সকাল সাড়ে ৭ টার দিকে আরও একজনের মৃত্যু ঘটে। জানা গেছে, শুক্রবার দুপুর ২টা ২০মিনিটে করোনা মারা যান বরিশাল সদর উপজেলার রায়পাশা গ্রামের এক নারী (৩৫)। বৃহস্পতিবার করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখন পর্যন্ত রিপোর্ট পাওয়া যায়নি।
দুপুর ২টা ৫ মিনিটে মারা যান বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী গ্রামের এক ব্যক্তি (৫৫)। ওই ব্যক্তি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ১৪ জুন সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল।
এছাড়া শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে মারা যান বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর এলাকার এক ব্যক্তি (৬৬)। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকস্টে আক্রান্ত ওই ব্যক্তিকে বুধবার দুপুরে তার স্বজনরা হাসপাতালে ভর্তি করেছিলেন। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *