উজিরপুরে পরকিয়া প্রেমিক প্রেমিকার যুগল আত্নহনন

Spread the love

নাগরিক রিপোর্ট: পরকিয়া প্রেমের জেরে প্রেমিক-প্রেমিকা একসঙ্গে গাছের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকালে গ্রামবাসী দুজনের লাশ একটি আম গাছের সঙ্গে বাধা দড়িতে ঝুলতে দেখেন। বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুকানি গ্রামে এ যুগল আত্মহননের ঘটনা ঘটে।
আত্মহনকারী প্রেমিক-প্রেমিকা হচ্ছে- ইন্দুকানি গ্রামের খৃস্টান সম্প্রদায়ের এক সন্তানের জনক প্রিন্স (২৫) ও একই গ্রামের খৃষ্টান সম্প্রদায়ের তরুনী তৃঞ্চা (১৭)। স্থানীয়রা জানিয়েছেন, প্রিন্স ৮ বছর আগে আগৈলঝাড়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের পরিবারের মেয়ে মিনুকে বিয়ে করেন এবং তাদের ৪ বছরের একটি পুত্র সন্তান আছে।
প্রিন্স ইন্দুরকানি গ্রামে তৃঞ্চা নামক আরেক তরুনীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালে দুই মাস আগে তা জানাজানি হয়। এ নিয়ে উভয় পরিবারে কলহ চলছিল। সোমবার রাতের কোন এক সময় প্রিন্স ও তৃঞ্চা একসঙ্গে গাছের সঙ্গে দড়ি বেধে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।
উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, মঙ্গলবার সকালে তারা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে গাছের সঙ্গে ঝুলন্ত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। ঘটনাস্থলে প্রিন্সের মোবাইল সেট পাওয়া গেছে। তাতে একটি খুদেবার্তা লেখা আছে- ‘আমরা স্বেচ্ছায় একসঙ্গে আত্মহত্যা করেছি, আমাদের মৃতুর পর এই মোবাইল ফোন যে পাবেন তার কাছে অনুরোধ আমাদের দু’জনকে যেন একসঙ্গে কবরে সমাধিস্থ করা হয়’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *