শিশুর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে গৃহবধুকে ধর্ষন

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের উজিরপুরে দেড় বছর বয়সের শিশু কন্যার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে তার মাকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলা অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশ কর্মকর্তারা। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত লিটন সরদার পলাতক রয়েছে। গত মঙ্গলবার রাতে উজিরপুর থানায় ধর্ষন মামলাটি দায়ের করেন ওই উপজেলার পশ্চিম শোলক গ্রামের ধর্ষিতা নারীর স্বামী।

মামলায় তিনি অভিযোগ করেন, গত ২২ অক্টোবর তিনি (বাদী) কাজের প্রয়োজনে ঢাকায় ছিলেন। এ সুযোগে ওইদিন রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশী লিটন সরদার ঘরে ঢুকে তার স্ত্রীকে ধর্ষনের চেস্টা করে। স্ত্রী বাঁধা দেয়ায় তার দেড় বছর বয়সের শিশু কন্যার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে লিটন সরদার ২ সন্তানের জননী ওই নারীকে ধর্ষন করে বলে মামলায় অভিযোগ করা হয়।
এদিকে নির্যাতিতা নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল বুধবার বরিশাল শের-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া এবং অভিযুক্তকে গ্রেফতারের চেস্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *