কলাপাড়ায় নৌকার প্রার্থীর আচরণ বিধি লংঘন!

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ
কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের কর্মীদের নির্বাচনী প্রচার কাজে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী আচরণ বিধিলংঘন করে বাধা দেয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলন হয়েছে।


শুক্রবার রাত ৮ টায় মেয়র প্রার্থী (জগ প্রতীক) দিদার উদ্দিন আহমেদ মাসুম তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন তিনি বলেন, আগামী ১৪
ফেব্রয়ারী ২০২১ তারিখ অনুষ্ঠিতব্য কলাপাড়া পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে (স্বতন্ত্র) জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমার প্রতীক পাওয়ার পর থেকেই নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা আমার প্রচার কার্যে নানাভাবে বাধা প্রদান করছে।

গত ৩ ফেব্রুয়ারী হতে নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার বিপুল সংখক বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে নিয়ে এসেছেন যাদের কারোরই মুখ পরিচিত নয় এবং এরা প্রতিদিনই মোটরসাইকেল সহযোগে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন রাস্তায় মহড়া দিচ্ছে। যার কারণে ভোটারদের মনে ব্যাপক শঙ্কা কাজ করছে।

বিকাল ৪ টায় নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কুখ্যাত সন্ত্রাসী রাকিবুল ইসলাম রাকিব অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন মিলে শুভ মেডিকেল হল, ওয়াপদা মূল সড়ক, ৬ নং ওয়ার্ড, কলাপাড়া পৌরসভা এর সামনে প্রচারণা চালাতে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করার সময় আমার স্ত্রী হাছিনা আক্তার আহমেদ এবং পরিবারের আরও ৪ টি টিম সদস্যদের নির্বাচনী প্রচারের সময় প্রকাশ্য দিবালোকে অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং হাত পা কেটে দিয়ে পঙ্গু করে ফেলার হুমকি প্রদান করে।

তাদের কাছে থাকা লিফলেট, স্টিকার ছিনিয়ে নিয়ে রাস্তায় ছুড়ে ফেলে দেয় এবং আমার স্ত্রীর একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এই সকল কারণে আমার পরিবার সহ অন্যান্য সকল কর্মীরা অঙ্গহানীসহ প্রাণ সংহারের শঙ্কায় ভীষণ রকম উৎকন্ঠায় ভুগছে। বর্তমানে আমার সকল কর্মী সমর্থকরাই ভীষণ নিরাপত্তাহীনতায় ভুগছে। কলাপাড়া পৌরবাসীর মধ্যে নির্বাচনী পরিবেশ নিয়ে ভীষণ আতঙ্ক বিরাজ করছে।

কলাপাড়া পৌরসভা নির্বাচন সুষ্ঠূ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের পক্ষে নির্বাচনী আচরণ বিধি লংঘনের জরুরী প্রতিকার তথা সকল রকম সন্ত্রাসী কার্যক্রম নিরসনে প্রয়োজনীয় আইনি ও নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণর জন্য প্রশাসনসহ সংশ্লিস্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবী করেন স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম। সংবাদ সম্মেলনে সকল কর্মরত সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *