কলাপাড়া উপজেলা যুবলীগ নেতা আসলাম বহিষ্কার

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ সংগঠনের পরিপন্থী কাজ করার অভিযোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্র কার্যনির্বাহী সংসদের নির্দেশ মোতাবেক কলাপাড়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আসলাম হাওলাদারকে বহিষ্কার করেছে পটুয়াখালী জেলা যুবলীগের কমিটি।

পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক আলহাজ¦ এ্যাডঃ মোঃ আরিফুজ্জামান রনি ও যুগ্ম আহবায়ক এ্যাডঃ মোঃ শহীদুল ইসলাম শহীদদ্বয় কর্তৃক ১২ ফেব্রয়ারী তারিখের স্বাক্ষরিত বহিষ্কার পত্র সূত্রে জানাগেছে, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি জননেত্রী শেখ হাসিনা কর্তৃক বাংলাদেশ আওয়ামীলীগ থেকে পটুয়াখালী জেলার কলাপাড়া পৌরসভা নির্বাচনে বিপুল চন্দ্র হাওলাদারকে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন দেন। আসলাম হাওলাদার কলাপাড়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি হওয়া সত্বেও স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে যাচ্ছে এবং নৌকা মার্কার কর্মী হান্নানকে গালমন্দ করেছে। এছাড়া নৌকা মার্কার কর্মী ও সমর্থকদের উপর হামলা চালিয়েছে।

যা সম্পূর্ন সংগঠনের পরিপন্থী কাজ। সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করা, নৌকা মার্কার বিরোধীতা করা এবং নেতা কর্মীর উপর হামলা করার জন্য কলাপাড়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আসলাম হাওলাদারকে উক্ত দুটি পদ (কলাপাড়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি এবং বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি) থেকে বহিষ্কার করেছেন জেলা যুবলীগের আহবায়ক আলহাজ¦ এ্যাডঃ মোঃ আরিফুজ্জামান রনি ও যুগ্ম আহবায়ক এ্যাডঃ মোঃ শহীদুল ইসলাম শহীদদ্বয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *