বরিশালে বাসদ’র সমাবেশে হামলার প্রতিবাদে বাম জোটের বিক্ষোভ

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালে বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) সমাবেশে আ’লীগের নেতাদের হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে বাম গণতান্ত্রিক জোট। মঙ্গলবার বেলা ১২টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


সমাবেশে বাম গণতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ বলেছে, সোমবার দুপুরে নগরীর রূপাতলী বাস টার্মিনালের গোল চত্বর এলাকায় সড়ক সংস্কার ও জলবদ্ধতা নিরসনের দাবীতে বাসদের সমাবেশ চলাকালে হামলা করেছেন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনির মোল্লা ও তার ভাই ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির মোল্লা। এ হামলার মধ্যদিয়ে আওয়ামীলীগের জনবিচ্ছিন্ন ও গণবিরোধী চরিত্র জনগণের সামনে উম্মোচিত হয়েছে। বক্তার অবিলম্বে হামলারকারীদের বিচার ও রূপাতলী-সাগরদী এলাকার সড়ক সংস্কারের দাবী জানিয়েছেন।


বাম জোটের সমম্বয়ক জেলা কমিউনিষ্ট পার্টির সাধারন সম্পাদক দুলাল মজুমদারের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন ইউনাইটেড কমিউনিষ্টলীগের জলিলুর রহমান, বাসদের সদস্য সচিব ডা. মণীষা চক্রবর্তী, শ্রমিক নেতা আবুল কালাম, আবু তাহের, নুরুল হক, সাইফুল ইসলাম প্রমুখ।


তবে ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির মোল্লা সাংবাদিকদের কাছে হামলার কথা অস্বীকার করে বলেছেন, তাদের বাড়ি সংলগ্ন সড়কটি সংস্কার কাজ কিছুদিন আগে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ উদ্বোধন করে গেছেন। ঠিকাদার এখনও কাজ শুরু করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *