‘আপনারা কোন প্রার্থীর উপকার করবেন না, লোকও হবেন না’

Spread the love

নাগরিক রিপোর্ট:
নির্বাচনে ভোটার ও জনগনের নিরাপত্তায় সকল পুলিশ সদস্য শান্তি শৃঙ্খলা রক্ষায় একযোগে কাজ করবেন। আপনারা কোন প্রার্থীর উপকার করবেন না। পাশাপাশি কোন প্রার্থীর লোকও হবেন না। এমনকি কারো দেয়া খাবারও খাবেন না। মনে রাখবেন আপনারা রাষ্ট্রের জন্য, জনগণের জন্য কাজ করছেন। শনিবার বিকেলে বরিশাল পুলিশ লাইন্সে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের কেন্দ্রীয় ব্রিফিংয়ে বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান এসব কথা বলেন।


ডিআইজি আক্তারুজ্জামান আরো বলেন, নির্বাচনে সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। এর ব্যতয় হলে সেই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ২১ জুনের পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন যে কোনো মূল্যে সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে হবে।


তিনি বলেন, নির্বাচনী এলাকায় ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ কঠোরভাবে কাজ করছে। আইন অমান্যকারীদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। নির্বাচন সুষ্ঠু ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে রেঞ্জে ১২ হাজার পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে। বরিশাল পুলিশ সুপার মারুফ হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন, মো. ইকবাল হোসেন, সুদীপ্ত সরকারসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *