বরিশালে বাস-টেম্পুর মুখোমুখি সংঘর্ষের দুই ঘটনায় নিহত ৫

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশালে বাসের সঙ্গে যাত্রীাহি টেম্পুর মুখোমুখি সংঘর্ষের পৃথক দুটি ঘটনায় ৫জন নিহত হয়েছেন। নিহতরা সকলে টেম্পু যাত্রী ছিলেন। বৃহস্পতিবার সন্ধায় বরিশাল-ঢাকা মহাসড়কের কাশীপুর এলাকায় দূর্ঘঘটনায় দুইজন এবং অপর ৩জন সন্ধ্যার আগে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের নলছিটির জিরোপয়েন্ট এলাকায়।

বরিশাল-ঢাকা মহাসড়কের কাশীপুর এলাকায় দূর্ঘটনায় নিহত দুজন হলেন- বাবুগঞ্জের মাধবপাশা গ্রামের মতিলাল দাস (৫০) ও নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সিটি করপোরেশনের কর্মচারী সেন্টু হাওলাদার (৪৮)। বরিশাল-কুয়াকাটা মহাসড়কে নিহতরা হলেন, সুরভী খান (৪৩), রাজীব (২৭) ও জসীম (৩০)। সুরভী ঝালকাঠীর নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়রেন স্বাস্থ্য সহকারী পদে চাকুরী করতেন। দুটি ঘটনায় আহত আরও ৪ টেম্পু যাত্রী বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ওসি হেলাল উদ্দিন জানান, সন্ধ্যা ৬টার দিকে থানা ভবনের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে যশোর রুটের চাকলাদার পরিবহনের সঙ্গে যাত্রীবাহি একটি টেম্পুর মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত ৩ টেম্পুযাত্রীকে উদ্ধার করে শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তবরত চিকিৎসক মতিলাল ও সেন্টু হাওলাদারকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় সুত্র জানায়, নলছিটির জিরো পয়েন্টে ঢাকা থেকে কুয়াকাটাগামী বেপারী পরিবহন নামক একটি বাসের সঙ্গে যাত্রীবাহি টেম্পুর সংঘর্ষে ঘটনাস্থলে রাজীব ও জসিম নামক দুজন নিহত হয়। সুরভী খানকে বরিশাল বরিশাল শেবাচিম হাসপাতালে আনার পর আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সুরভী খানের ভাই আসাদুজ্জামান জানান, সুবিদখালী ইউনিয়নের কর্মস্থল থেকে তার বোন সুরভী টেম্পুতে বরিশাল নগরীর বটতলা এলাকার বাসায় ফিরছিলেন। মহাসড়কের জিরোপয়েন্টে কুয়াকাটাগামী বেপারী পরিবহন নামক একটি বাসের সঙ্গে টেম্পুর সংঘর্ষ হয়। নিহত সুরভী ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান অপসোনিন লিমিটেডে চাকুরীজীবি জাহিদুল ইসলামের স্ত্রী। এ দম্পতির ৭ম শ্রেণী পড়–য়া ছেলে ৩য় শ্রেনী পড়–য়া মেয়ে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *