আয়ারল্যান্ড আ’লীগের কর্মী সমাবেশ ৮ সেপ্টেম্বর: ব্যাপক প্রস্তুতি

Spread the love

সৈয়দ জুয়েল, আয়ারল্যান্ড থেকে ॥
আগামী ৮ সেপ্টেম্বর ডাবলিনে আয়ারল্যান্ড আওয়ামিলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিতে হতে যাচ্ছে। সমাবেশের প্রস্তুতির খবর জানতে আয়ারল্যান্ড আওয়ামিলীগের সভাপতি কিবরিয়া হায়দার বলেন- সমাবেশ সফল করতে এ বছর সর্ব ইউরোপিয়ান আওয়ামিলীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক মজিবর রহমান জোগ দিবেন।
তাই এ সমাবেশকে ঘিরে আয়ারল্যান্ড আওয়ামিলীগের নেতা কর্মীরা উজ্জিবীত। কি কি বিষয় আলোচনা হতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন-ত্যাগী, যোগ্য ও পরিক্ষীত নেতারা যেন দলের যোগ্য স্থানে থাকেন। আওয়ামিলীগ থেকে যারা বের হয়ে গেছেন, তাদের সাথে আলোচনা করে দলকে সুসংগঠিত করা হবে। দলের নেতা কর্মীদের সাথে আলোচনার ভিত্তিতে দলকে কিভাবে আরো শক্তিশালী করা যায়, এ সব বিষয়ে খোলামেলা আলোচনা করাই এ সমাবেশের লক্ষ্য।
এ বিষয়ে আয়ারল্যান্ড আওয়ামিলীগের সাধারন সম্পাদক বেল্লাল হোসেনের সাথে কথা বললে তিনি জানান, আয়ারল্যান্ড আওয়ামিলীগ হবে এক ও অভিন্ন। বাংলাদেশ আওয়ামিলীগ একটা বৃহৎ সংগঠন। এখানে কারো মনে ক্ষোভ, অভিমান থাকতেই পারে। দলকে শক্তিশালী করার লক্ষ্যে এসব মান অভিমান ভুলে দলকে আরো শক্তিশালী করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করাই আয়ারল্যান্ড আওয়ামিলীগের লক্ষ্য। আর এ লক্ষ্যেকে সামনে রেখেই আমরা কাজ করে যাচ্ছি। তিনি আয়ারল্যান্ডে আওয়ামিলীগের সকল নেতা কর্মীদের এ সমাবেশে উপস্থিত হয়ে সমাবেশকে সফল করার আহ্ববান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *