গৌরনদী কলেজ: ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ: আহত-৮

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী সরকারী কলেজে ছাত্রলীগের দুই গ্রুপ সমর্থকের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। রোববার দুপুরে কলেজ ক্যাম্পাসে সংঘটিত এ ঘটনায় ২ পথচারীসহ কমপক্ষে ৮জন আহত হয়েছে। কলেজ ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত ছাত্রলীগ নেতা ইশান ইসলাম আরিফ ও সাগর সরদার স¤্রাট গ্রুপের মধ্যে দেশয়ি অস্ত্র নিয়ে এ সংঘাতে ক্যাম্পাসে আতংক ছড়িয়ে পড়ে।
কলেজ সুত্রে জানা গেছে, গত ১৫ আগস্ট শোক দিবস পালনকে কেন্দ্র করে ওই দুই গ্রপে উত্তেজনা দেখা দিয়েছিল। ওই ঘটনার জেরে রোববার বেলা ১১টায় ছাত্রলীগ নেতা সাগর’র কর্মী ইমনকে মারধর করে আরিফ সমর্থকরা। এর জেরে বেলা ১২টায় সাগর তার অনুসারীদের নিয়ে দেশীয় অস্ত্রসশ্রসহ হামলা করে। জবাবে পাল্টা হামলায় দুই পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ২জন পথচারীসহ ৮জন আহত হন। আহতদের মধ্যে ২জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে।
এব্যপারে গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার বলেন, কলেজের দুই গ্রুপে মারামারি, কোপাকপি হয়েছে। ১জন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *