২০ হাজার পিস ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশালে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মাকসুদুল আলম নান্টুকে পুলিশ গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে তার হেফাজতে থাক ২০ হাজার পিস ইয়াবা। বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কোতোয়ালী থানা মঙ্গলবার রাতভর এ অভিযান চালায় । বিএমপি পুলিশের এ পর্যন্ত এটি সর্বাধিক পরিমান ইয়াবা উদ্ধার বলে জানিয়েছেন পুলিশ কমিশনার মো. শাহাবউদ্দিন। তিনি নান্টু ইয়াবার অনেক বড় চালান বরিশালে এনেছিল। তার কিছু অংশ উদ্ধার করা গেছে।
পুলিশ কমিশনার গতকাল বুধবার দুপুরে নিজ দফতরে সাংবাদিক সম্মেলনে জানান, মাকসুদুল আলম নান্টু দীর্ঘদিন পুলিশের নজরদারীতে ছিল। বিষয়টি টের পেয়ে সে আত্মগোপন করেছিল। সম্প্রতি সে আবার এলাকায় ফিরে আসে। তার অবস্থানের তথ্য নিশ্চিত হয়ে মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ডিঙ্গামানিক গ্রামের বাড়ি থেকে নান্টুকে গ্রেফতার ও ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নান্টুর দেয়া তথ্যানুযায়ী নগরীর জর্ডন রোডে অপর ইয়াবা ব্যবসায়ী সজল ও জাহিদের বাসায় অভিযান চালিয়ে আরও ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশ কমিশনার জানান, সজল ও জাহিদ শীর্ষ ব্যবসায়ী নান্টুর সহযোগী। তারা অভিযানের আগেই সেখান থেকে পালিয়ে যায়। ওই বাসা থেকে গ্রেফতার হয় ইমদাদুল হক রাজন কাজী (২২) নামক এক মাদক ব্যবসায়ী। এ ঘটনায় বরিশাল কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *