“আসামের ১৯ লাখ মানুষকে এদেশে পাঠানোর ষড়যন্ত্র চলছে”

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশালে প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে বিএনপির যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, আসাম থেকে ১৯ লাখ মানুষকে বাংলাদেশে পাঠিয়ে এদেশের স্বাধীনতা ক্ষুন্ন করার ষড়যন্ত্র চলছে। দেশের স্বাধীনতা ও গনতন্ত্র রক্ষার জন্য সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি সহ অন্যান্য রাজনৈতিক দল নিয়ে জাতীয় ঐক্যের ডাক দেয়ার সময় এসেছে বলে মন্তব্য করেন তিনি।
দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার সকালে নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপি কার্যালয় চত্বরে সমাবেশ করে মহানগর বিএনপি। কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ার এ সমাবেশে সভাপতিত্ব করেন।
সমাবেশে সরোয়ার আরও বলেন, আওয়ামীলীগ গত ২৯ ডিসেম্বর গভীর রাতে ভোটের বাক্স ভরে অবৈধপন্থায় ক্ষমতায় এসেছে। এজন্য আ’লীগকে এখন আর প্রাচীন রাজনৈতিক দল হিসাবে স্বীকার করা যায় না। বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য রোহিঙ্গা সমস্যার দ্রুত সমাধান দরকার বলে সরোয়ার সমাবেশে দাবী করেন।
সমাবেশে আরও বক্তৃতা করেন বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ সভাপতি মনিরুল আহসান তালুকদার মনির, অ্যাড. আকতার হোসেন মেবুল, বিএনপি নেতা অ্যাডভোকেট আলী হায়দার বাবুল, সহ সাধারন সম্পাদক আনোয়ারুল হক তারিন, যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লব, শ্রমিকদল নেতা ফয়েজ আহমেদ, স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু ও মহিলা দল নেত্রী শামিমা আকবর প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *