ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

Spread the love

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের কাছে চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, মঙ্গলবার রাতে তাঁর অফিসের মোবাইল নং: ০১৭০৫-৪০৬৫৪৯ ক্লোন করে একটি প্রতারক চক্র রতœপুর মাধ্যমিক বিদ্যালয়, মোল্লাপাড়া উচ্চ বিদ্যালয়, রাজিহার মাধ্যমিক বিদ্যালয়, রামানন্দেরআঁক মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন ব্যাক্তির কাছে ফোন করে বিভিন্ন অযুহাতে অবৈধভাবে অর্থ দাবী করে মিথ্যা ও বিভ্রান্তিমুলক তথ্য ছড়িয়েছে। বিষয়টি ওই প্রতিষ্ঠানপ্রধানরা ইউএনও বিপুল দাসকে ফোনে জানান। পরে ইউএনও নিশ্চিত হন যে তার ফোন নম্বর ক্লোন করে ওই নম্বর ব্যবহার করে প্রতারক চক্র অর্থ হাতিয়ে নেয়ার পায়তারা চালাচ্ছে।
তাৎক্ষনিক ইউএনও ‘আগৈলঝাড়া উপজেলা” ফেইস বুক পেইজে প্রতারক চক্রের খপ্পরে কাউকে না পড়ার জন্য সচেতনতা মুলক পোষ্ট দেন। মঙ্গলবার রাতেই ইউএনও থানায় সাধারণ ডায়েরী করেছেন। এব্যপারে আগেলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন বলেন, জিডির বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *