বরিশালে শিক্ষার্থীদের ফ্লাটে ঢুকে মোবাইল ফোন ছিনতাই: আট-৩

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশাল নগরীর ২৯ নং ওয়ার্ডের ইছাকাঠি এলাকায় বসবাসরত পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের ভয় দেখিয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩জনকে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। ওই শিক্ষার্থীরা ফ্লাট ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। ছিনতাইকারীরা বেশ কিছুদিন তাদের নজরে রেখে রোববার রাতে ফ্লাটে ঢুকে মোবাইল লুট করে। এ ঘটনায় মোঃ রেদওয়ানা নামে ওই ইনস্টিটিউটের এক ছাত্র বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সোমবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোঃ মোকতার হোসেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইছাকাঠি এলাকার সোহরাব মৃধার বাসার দ্বিতীয় তলার ফ্লাট ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন বেসরকারী ইনফ্রা পলিটেকনিক্যাল ইনিষ্টিটিউটের মেকানিক্যাল পঞ্চম সেমিষ্টারের ৪ জন ছাত্র।
উপ-কমিশনার মোকতার হোসেন বলেন, রোববার রাতে কক্ষে বসে ওই ছাত্ররা লুডু খেলছিল। রাত ১০টার দিকে অজ্ঞাত ৩/৪ জন যুবক তাদের কক্ষে প্রবেশ করে। পরে তাদের মারধর করে এবং ধারালো অস্ত্র দিয়ে হত্যার হুমকি দিয়ে ৫ টি মোবাইল সেট ও নগদ ১ হাজার টাকা লুটে নেয়।
উদ্ভুত পরিস্থিতিতে ছাত্ররা ওই রাতেই বিমানবন্দর থানাকে বিষয়টি অবহিত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনকালে বাড়িওয়ালা সোহরাব মৃধার আতœীয় মোঃ সালমান মৃধা (২১) কে সন্দেহ করে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
জিজ্ঞাসাবাদে সালমান মৃধার দেয়া তথ্যানুযায়ী ওই রাতেই তাদের বাসার অপর ভাড়াটিয়া মঠবাড়িয়া উপজেলার কার্তিক দেবনাথের ছেলে পার্থ দেবনাথ অনিক ও বরিশাল নগরের ৩০ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ হাফিজ খানের ছেলে মোঃ মারুফ খানকে আটক করা হয়। পরে মারুফ এর দেয়া তথ্যানুযায়ী ছাত্রদের কাছ থেকে ছিনিয়ে নেয়া ৫ টি মোবাইল সেট ও নগদ ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *