গায়ে আগুন দিয়ে তরুনীর আত্মহত্যার চেষ্টা

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশালের বাবুগঞ্জে প্রেমিকের কাছে প্রতারিত হয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে সাহিদা নামক এক তরুনী। মঙ্গলবার রাতে এ ঘটনার বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তরুনীকে বৃহস্পতিবার ঢাকায় প্রেরন করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, প্রায় দুই বছর প্রেমের সফল পরিনিতি টানতে প্রেমিকের সঙ্গে তরুনীর বিয়ের ঠিক হয়েছিল। প্রেমিক কাশেম আলী হঠাৎ করে আত্মগোপন করে। এতে অভিমানী তরুনী মঙ্গলবার রাতে বাবুগঞ্জ উপজেলার বাদলা গ্রামে নিজ বাড়িতে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।
তার শ্বাসনালীসহ শরীরের ২৬ শতাংস পুড়ে গেছে বলে শেবাচিম হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় বার্ণ হাসপাতালে নিয়ে যাওয়ার পরমর্শ দেন চিকিৎসকরা। তরুনীর পরিবার দরিদ্র হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যেতে পারছিলেন না তারা।
খবর পেয়ে জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বৃহস্পতিবার বেলা ১২টায় হাসপাতালে গিয়ে সাহিদা মা মেহেরজানের হাতে নগদ ১০ হাজার টাকা এবং চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী প্রয়োজনীয় ওষুধ তুলে দেন। অর্থ সহায়তা পেয়ে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সাহিদাকে একটি এ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যায় তার পরিবার।
তরুনীর স্বজনরা জানান, অভিযুক্ত প্রেমিক কাশেম আলী উজিরপুর উপজেলার কুড়ালিয়া গ্রামের রহম আলী হাওলাদারের ছেলে। কাশেম বাবুগঞ্জ উপজেলার বাদলা গ্রামে নানা বাড়িতে থাকার সুবাদে একই গ্রামের সাহিদার সঙ্গে প্রেমের সম্পক গড়ে তোলে। তাদের আকদের দিন ঠিক করা হয় পারিবারিকভাবে। কিন্তু হঠাৎ করেই কাশেম পালিয়ে যান। এতে অভিমান করে সাহিদা মঙ্গলবার রাত ৯টার দিকে গায়ে আগুন ধরিয়ে দেয়।
বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান মুকুল জানান, ঘটনার শিকার তরুনীর মা বাদী হয়ে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *