বরিশালের সকল বিতর্ক সংগঠনের কাছে ‘এনডিএফ বিডি’র ক্ষমা প্রার্থনা

Spread the love

নাগরিক রিপোর্ট ॥ বরিশালের সকল বিতর্ক সংগঠনের কাছে ক্ষমা চেয়ে প্রোগ্রাম করার অনুমতি নিলো ‘এনডিএফ বিডি’ নামক একটি বিতর্কিত বিতর্ক সংগঠন ।
শুক্রবার সকাল ৯ টায় বরিশাল শের -ই- বাংলা মেডিকেল কলেজ অডিটোরিয়ামে তাদের পূর্ব নির্ধারিত সময় সূচী অনুযায়ী প্রোগ্রাম করার জন্য আসে। তখন বরিশালের সকল বিতর্ক সংগঠন এক যোগ হয়ে এনডিএফ বিডিকে বরিশালে প্রোগ্রাম না করার জন্য বলে তখন এনডিএফ বিডি’র মহা-সচিব তামজিদ হাসান পাপুল তার ক্ষমতার অপব্যবহার করার চেষ্টা করলে কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই আশ্রাফুল বরিশালের সংগঠকেদর সাথে আপোষ মিমাংসা করে তারপর প্রোগ্রাম শুরু করার জন্য এনডিএফ বিডি’র মহা-সচিবকে বলেন ।
কোতয়ালী পুলিশের মধ্যস্থতায় এনডিএফ বিডি আর কোন প্রোগ্রাম বরিশালে আয়োজন করবেনা এই শর্তে দুপুর ১২ টায় বরিশাল ডিবেট এ্যাসোসিয়েশন এর মহা-সচিব মেহেদী হাসান শুভ ,বরিশাল ডিবেটিং সোসাইটির সভাপতি শামিম মাহমুদসহ অনান্য বিতর্ক সংগঠনের নেতৃবৃন্দের কাছে এনডিএফ বিডি’র মহা-সচিব তামজিদ হাসান পাপুল করজোড়ে ক্ষমা প্রার্থনা করে তাদের অনুষ্ঠান শুরু করে । অপরদিকে বরিশালের সংগঠনগুলো এনডিএফ বিডি’র কার্যক্রমের বিরুদ্ধে জামায়াত -বিএনপির সমৃক্ততা থাকায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর কাছে লিখিত আবেদন করার সংবাদ পেয়ে আইনি জটিলতা এড়াতে ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবাত -৯ লঞ্চ থেকে মহা-সচিব তামজিদ হাসান পাপুলকে রেখে চেয়ারম্যন এ কেএম শোয়েব নেমে যান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *