ছাত্রদলের তৃনমূলে মতমত সংগ্রহ কার্যক্রম শুরু

Spread the love

নাগরিক রিপোর্ট: জাতীয়বাদী ছাত্রদল বিভাগীয় পর্যায়ে প্রতিটি ইউনিটের সাধারন নেতাকর্মীদের মতামত সংগ্রহ অভিযান কার্যক্রম শুরু করেছে। সোমবার বরিশালের বাকেরগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীদের মতামত সংগ্রহের এ কার্যক্রম শুরু করা হয়েছে। ছাত্রদল বরিশাল জেলা শাখা সোমবার দুপুরে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপি কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করে এ তথ্য জানিয়েছে।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলম মিঠু। লিখিত বক্তব্যে বলা হয়, ছাত্রদলের সাংগঠনিক অভিবাবক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান মনে প্রাণে বিশ্বাস করেন ছাত্রদলের তৃনমূলের নেতাকর্মীরাই বিএনপির প্রাণশক্তি। তিনি আশা প্রকাশ করেন বিএনপির প্রতিটি সিদ্ধান্ত ছাত্রদল বাস্তবায়ন করবে এবং যেকোন প্রতিকূল পরিবেশের মধ্যে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির ও গণতন্ত্র পুনুরুদ্ধারের আন্দোলনে সর্বদা রাজপথে থাকবেন।
সংবাদিক সম্মেলনে জানানো হয় আজ মঙ্গলবার বরিশালের মুলাদী ও বাবুগঞ্জ উপজেলায়, বুধবার উজিরপুর ও বানারীপাড়ায়, বৃহস্পতিবার হিজলা ও মেহেন্দিগঞ্জে, শুক্রবার বরিশাল সদর উপজেলায় এবং শনিবার গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীদের মতামত সংগ্রহ করা হবে। এ কার্যক্রমে কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি জাকিরুল ইসলাম জাকিরের নেতৃত্বে ৪ সদস্যের টিম অংশ নেবেন।
সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ সভাপতি তারেক আল ইমরান, সাধানর সম্পাদক কামরুল আহসান, যুগ্ন সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরান ও সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *