দুর্বিত্তের অগ্নিকান্ডে উজিরপুর বিএনপি কার্যালয় ভস্মিভূত

Spread the love

নাগরিক রিপোর্ট: রহস্যজনক অগ্নিকান্ডে ভস্মিভূত হয়েছে উজিরপুর উপজেলা বিএনপি কার্যালয়। রোববার রাত সাড়ে ১১টায় অগ্নিকান্ডে কার্যালয়ের আসবাবপত্র পুরোপুরি পুড়ে গেছে। বিএনপির পক্ষ থেকে এ ঘটনার জন্য রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টু উজিরপুর পৌর শহরের ২০০০ সালে নিজ খরচে মা ও শিশু কেন্দ্র ভবন স্থাপন করেন। পরবর্তীতে এটির কার্যাক্রম বন্ধ হয়ে গেলে সেখানে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অস্থায়ী কার্যালয় স্থাপন করা হয়।
কার্যালয়ের পাহাড়াদার আনসার হাওলাদার জানান, আগে থেকেই তাদেরকে সেখান থেকে চলে যাওয়ার জন্য হুমকিধামকি দেয়া হচ্ছিল। রোববার রাতে তিনি রাতের খাবার খেতে বাড়িতে যাওয়ার পর অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
উপজেলা বিএনপির সভাপতি আ: মাজেদ তালুকদার বলেন, দৃবৃর্ত্তরা রাতের আধারে দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। কারো নামোল্লেখ না করে এ নেতা বলেন, রাজনৈতিক প্রতিপক্ষরা এ কাজ করেছে।
ফায়ার সার্ভিসের উজিরপুর ষ্টেশন অফিসার আব্দুর রশিদ জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে তারা দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *