বরিশালে ছাত্রদল নেত্রীর উদ্যোগে কর্মহীনদের খাদ্য সামগ্রী প্রদান

Spread the love

নাগরিক রিপোর্ট: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে প্রানঘাতী করোনা মোকাবেলায় বরিশাল নগরীতে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। বুধবার নগরীর ২২ নং ওয়ার্ডে ২ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আফরোজা খানম নাসরীন।
বুধবার সকাল থেকে ছাত্রদল নেত্রী নাসরিনের ব্যক্তিগত অর্থায়েন খাদ্যসামগ্রী বিতরন কার্যক্রমে সামাজিক দুরুত্ব ও সুরক্ষা বজায় ছিল। এসময় করনোয় জীবনধারনের জন্য ২ শতাধিক ব্যক্তিকে ৪ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি আলু ও ১ কেজি ডালসহ খাদ্যসামগ্রী সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
২২ নং ওয়ার্ড কাজীপাড়া প্রধান সড়ক রাইসা ভবন প্রাঙ্গনে উপহার সামগ্রী প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর যুবদল সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পনির, সরকারী হাতেম আলী কলেজ ছাত্রদল নেতা মোস্তাক শাওন, ২২ নং ওয়ার্ড ছাত্রদল নেতা আমিনুল ইসলাম সুজন, শাকিল মল্লিক রাতুল প্রমুখ।
খাদ্যসামগ্রী বিতরনকালে আফরোজা খানম নাসরীন বলেন, করোনা ভাইরাসের সংক্রামনে দেশের দিনমজুর, খেটে খাওয়া কর্মহীন অসহায় মানুষের পাশে নিজস্ব অর্থ দিয়ে একটু সহযোগীতার চেষ্টা করেছি মাত্র। খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে নগরীর অসহায় মানুষর প্রতি এমন সহযোগীতা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান নাসরিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *