দুই সহস্রাধীক অসহায় মানুষকে যুব নেতা আতিকের ঈদ উপহার প্রদান

Spread the love

নাগরিক রিপোর্ট: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে বরিশালের বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার দুই সহস্রাধীক অসহায় নারী-পুরুষের মাঝে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গত দুই দিনে এসব ঈদ উপহার যেন যুব নেতা আতিক।
জানা গেছে, গত শুক্র এবং শনিবার বাবুগঞ্জের বাসিন্দা বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ঈদ উপহার স্বরুপ দুই উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৯টি ওয়ার্ডে এই ঈদ বস্ত্র বিতরণ করেন। এসময় যুব নেতা আতিকুর রহমানের পক্ষে ২ হাজার নারী-পুরুষের মাঝে ঈদের শাড়ি, লুঙ্গি এবং আরও দুই শতাধিক পরিবারের সদস্যদের হাতে ঈদ খরচের নগদ অর্থ তুলে দেয়া হয়েছে।
জানতে চাইলে বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান বলেন, বিশ্বব্যাপী করোনা দুর্যোগে মানুষের অর্থ ও খাদ্য সংকট দেখা দিয়েছে। এ সময় আসন্ন ঈদ উল ফিতরে অসহায় মানুষের পক্ষে নতুন কাপড় কেনা সম্ভব হচ্ছে না। সমাজের অসহায় মানুষ আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই সামাজিক দায়িত্ববোধ থেকে তার এমন প্রয়াস।
উল্লেখ্য করোনাভাইরাসের কারণে নদী বেস্টিত বাবুগঞ্জ-মুলাদী উপজেলায় কর্মহীন হয়ে পড়া পাঁচসহ¯্রাধিক অসহায় মানুষকে এর আগেও খাদ্য সহায়তা প্রদান করেছেন যুব নেতা আতিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *