স্বরূপকাঠীতে দফায় দফায় হামলায় নারীসহ আহত ৬

Spread the love

স্বরূপকাঠী (পিরোজপুর) প্রতিনিধি : স্বরূপকাঠিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের দফায় দফায় হামলায় ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার সেহাঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে পুলিশ গ্রেফতার করেছে।
আহতরা হলেন- তাকিবুর রহমান দীপ্ত (২০), সানোয়ার হোসেন সিকদার (৫৫), সজিব (১৮), মুক্তা (৩৫), রাবিক (১৮), একরাম (১৯)। গুরুতর আহত দীপ্ত’র পিতা এস এম সেলিমুজ্জামান বাদী হয়ে ৯ জনকে নামীয় ও অজ্ঞতনামা ৫/৬ জনকে আসামী করে স্বরূপকাঠী থানায় মামলা দায়ের করেছেন।
সরেজমিনে এলাকাবাসী জানায়, বিএনপির কয়েকজন শীর্ষ ক্যাডার বছর দুয়েক আগে সাবেক এক এমপির মাধ্যমে আওয়ামীলীগে যোগদান করে আধিপত্য প্রতিষ্ঠার চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় ওই এলাকায় আওয়ামীলীগে চরম গ্রুপিং চলছে। সম্প্রতি মুক্তিযোদ্ধা শেখ সালামের ছেলে শেখ সাদীর সঙ্গে শহীদ মিয়ার ছেলে মুবিনের দন্দ্ব হয়। এর দু’দিন পর মুবিন ও তার দলবল শেখ সাদী ও তার সংঙ্গীদের মারধর করে। শুক্রবার রাতে এলাকার গন্যমান্য ব্যাক্তিরা খান বাড়ীতে এ ঘটনার শালিশ বৈঠকে বসেন।
একই সময় তাকিবুর রহমান দীপ্ত গ্রামীন টাওয়ারের কাছে মহিউদ্দিন খন্দকারের বাড়ীর সামনে পৌছিলে বিপরিত দিক থেকে আওয়ামীলীগে যোগদানকারী সাবেক বিএনপি ক্যাডার ফেরদৌসের নেতৃত্বে সন্ত্রাসীরা দীপ্তকে এলাপাতাড়ীভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় মুক্তা বেগম ও সজিব দীপ্তকে রক্ষা করতে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করা হয়।
স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টাকালে মিজানুর রহমান তার ছেলে ইমরান, একরামসহ অন্যান্য সন্ত্রাসীরা পুনরায় আক্রমন করে আটোরিকসায় থাকা আহতদের ধারালো অস্ত্র দিয়ে কোপায়। এতে সানোয়ার হোসেন সিকদার, রাবিক আহত হয়। এসময় ধস্তধস্তির এক পর্যায়ে অপর পক্ষের মিজানুর রহমানের ছেলে একরাম আহত হয় বলে জানা গেছে।
নেছারাবাদ থানার ওসি মো. কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ঘটনার খবর পেয়েই পুলিশ পাঠিয়ে ঘটনাস্থলে গিয়ে আসামী মিজানুর রহমান ও তার স্ত্রী রোকসানা বেগমকে গ্রেফতারের পর শনিবার আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *