শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে চার জনের মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের(শেবাচিম) করোনা ওয়ার্ডে গত ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ৪ জনের মধ্যে ১জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। অপর ৩জনের রিপোর্ট এখনও আসেনি। রোববার হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য পাওয়া গেছে ।
রোববার সকাল ৮টার দিকে একজন ও শনিবার রাত ১০ টায় একজন, বিকেল সাড়ে ৫ টায় একজন এবং বিকেল সাড়ে ৪ টায় আরও এক জনের মৃত্যু হয়। মারা যাওয়া ৪ জনের মধ্যে একজন নারী।
হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, রোববার সকাল ৮টার দিকে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী এলাকার এক নারী (৬৫)। গত ১২ জুন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
শনিবার রাত ১০টায় মারা যান পটুয়াখালী সদর উপজেলার চাঙ্গাখালী এলাকার এক ব্যক্তি (৫৮)। ওই ব্যক্তি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ১২ জুন সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। জ্বর ও শ্বাসকষ্ট ছিল ওই রোগীর। রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়। শনিবার রাতে বরিশাল মেডিকেল কলেজ ল্যাবে তার নমুনা পরীক্ষায় রিপোর্ট পজেটিভ আসে।
শনিবার বিকেল সাড়ে ৫ টায় মারা যান বরিশালের বাবুগঞ্জ উপজেলার মুশুরিয়া এলাকার এক ব্যক্তি (৭৫)। ওই ব্যক্তিকে তার স্বজনরা মুমূর্ষ অবস্থায় ১৩ জুন বিকেল সোয়া ৫ টার দিকে ভর্তি করেছিলেন। ওই ব্যক্তি জ¦র, সর্দি-কাশি ও শ^াসকষ্টে আক্রান্ত ছিলেন। ভর্তির কিছুক্ষন পর সাড়ে ৫ টার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট এখনও আসেনি।
শনিবার বিকেল সাড়ে ৪ টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বরিশাল সদর উপজেলার বড়ইকান্দি এলাকার এক ব্যক্তি (৬০)। গত ১৩ জুন দুপুর দেড় টার দিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *